খিলক্ষেতে প্রাইভেটকারের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৭ এএম, ২৯ জুলাই ২০২১
প্রতীকী ছবি

রাজধানীর খিলক্ষেত থানাধীন শেওড়া কুড়িল বিশ্বরোড এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় বাইসাইকেল আরোহী বিপুল চন্দ্র বিশ্বাস (২৩) নামের এক যুবক নিহত হয়েছেন। তিনি গাজীপুরের কালীগঞ্জ থানার মদন চন্দ্র বিশ্বাসের ছেলে।

বুধবার ( ২৮ জুলাই) রাতে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

পথচারী যুবরাজ জানান, শেওড়া কুড়িল বিশ্বরোড এলাকায় বাইসাইকেল চালিয়ে যাওয়ার সময় হঠাৎ একটি প্রাইভেটকার এসে তাকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে যায় বিপুল নামে ওই যুবক। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]