রাজধানীতে কিশোর গ্যাং ‘সেজান গ্রুপে’র ৯ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ০১ আগস্ট ২০২১

রাজধানীর শেরেবাংলা নগর থানা এলাকা থেকে কিশোর গ্যাং ‘সেজান গ্রুপ’র নয় সদস্যকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (৩১ জুলাই) দিবাগত রাতে শেরেবাংলা নগর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-২ এর একটি দল। আটকদের বয়স ১৬ থেকে ১৯। তাদের কাছ থেকে দুটি ছুরি, চারটি ড্যাগার, তিনটি ক্ষুর ও চারটি মোবাইল ফোন জব্দ করা হয়।

রোববার (১ আগস্ট) র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এ এস পি মো. ফজলুল হক জানান, আটকরা সংঘবদ্ধভাবে ছিনতাই, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। তারা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে নানাবিধ অনৈতিক কাজে লিপ্ত হওয়াসহ শেরেবাংলা নগর থানা এলাকায় প্রভাব বিস্তার করতে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে ত্রাসের পরিবেশ সৃষ্টি করত।

তিনি আরও জানান, নিজেদের গ্রুপের আধিপত্য বজায় রাখার জন্য অন্যান্য কিশোর গ্যাংয়ের সঙ্গে মারামারিসহ নানা সশস্ত্র সংঘর্ষেও জড়াত তারা। তাদের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হয়েছে বলে জানান তিনি।

টিটি/এআরএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]