দেড় মাসেও উদ্ধার হয়নি অ্যাসাইনমেন্ট করতে গিয়ে নিখোঁজ স্কুলছাত্র

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ০১ আগস্ট ২০২১
অ্যাসাইনমেন্ট করতে গিয়ে নিখোঁজ স্কুলছাত্র সিয়াম

কোচিং সেন্টারে অ্যাসাইনমেন্ট করতে গিয়ে রাজধানীর উত্তরা হাই স্কুল এলাকা থেকে গত ১৬ জুন নিখোঁজ হন সিয়াম নামে এক শিক্ষার্থী। দেড় মাসের বেশি সময় ধরে নিখোঁজ থাকা সিয়ামের এখনো সন্ধান পায়নি পুলিশ।

নিখোঁজ সিয়ামের বাবার নাম কেনু মিয়া (৪২), মায়ের নাম ছালেহা বেগম। কেনু মিয়া উত্তরা থানা মাধ্যমিক শিক্ষা অফিসে চতুর্থ শ্রেণির একজন কর্মচারী। তার জন্মস্থান সুনামগঞ্জ জগন্নাথপুরের কালাইনপুরার দিঘরবাগ দক্ষিণ। বর্তমানে তিনি নগরীর উত্তরখান ফায়দাবাদ রেলগেটের কাছে পরিবার নিয়ে বসবাস করছেন।

রোববার (১ আগস্ট) নিখোঁজ সিয়ামের বাবা জানান, গত ১৬ জুন উত্তরা ৭ নম্বর সেক্টরের উত্তরা হাই স্কুলের পাশে রূপান্তর কোচিং সেন্টারে অ্যাসাইনমেন্ট করতে যায় সিয়াম। এরপর থেকে সে নিখোঁজ। এ বিষয়ে উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে বলে জানান তিনি।

তিনি জানান, সিয়ামের নিখোঁজ হওয়ার বিষয়টি সম্পর্কে অবগত আছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। ইতোমধ্যে তিনি র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র্যাব) মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুনকে এ বিষয়ে অবগত করেছেন।

কেনু মিয়া বলেন, আমার ছেলে আজ দেড় মাসের বেশি সময় ধরে নিখোঁজ। আমরা ছেলের খোঁজে পথে পথে ঘুরছি। কোথায় গেলে আমার ছেলের সন্ধান পাব? আমি পরিকল্পনামন্ত্রী স্যারকে বলেছি। মন্ত্রী স্যার র্যাবকে বলেছেন। কেউ ছেলের সন্ধান পেলে ০১৭৩৫৪৯৯৬৭২ নম্বরে যোগাযোগ করার অনুরোধ করেন কেনু।

এ প্রসঙ্গে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আকতারুজ্জামান ইলিয়াস বলেন, সিয়ামের ছবি ও জিডির কপি প্রত্যেকটি থানায় পাঠানো হয়েছে। কোনো তথ্য পাওয়া গেলে সংশ্লিষ্টদের জানানো হবে। আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

টিটি/এআরএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]