বাঁশখালী থেকে অপহৃত নারী কর্ণফুলীতে উদ্ধার, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৩ পিএম, ০২ আগস্ট ২০২১

চট্টগ্রামের বাঁশখালী থেকে অপহৃত এক নারীকে কর্ণফুলী উপজেলা থেকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। একই সময়ে দুই অপহরণকারীকেও গ্রেফতার করা হয়।

রোববার (১ আগস্ট) উপজেলার খইদ্দারটেক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। সোমবার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব।

গ্রেফতাররা হলেন- সরোয়ার আলম (৪০) ও মো. শহিদুল্লাহ (৩৭)। তারা দুজনই বাঁশখালী উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

র‌্যাব জানায়, গত ২৭ জুন বাঁশখালী উপজেলা থেকে এক নারী অপহৃত হয়। এ ঘটনায় ১৫ জুলাই বাঁশখালী থানায় একটি মামলা রুজু হয়। মামলাটির ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। এক পর্যায়ে র‌্যাবের কাছে খবর আসে, অপহৃত নারীকে কর্ণফুলী উপজেলা এলাকায় রাখা হয়েছে। সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে ওই নারীকে উদ্ধার করা হয় এবং দুই অপহরণকারীকেও গ্রেফতার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবসার জাগো নিউজকে বলেন, র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার দুই অপহরণকারী ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। তাদের বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

মিজানুর রহমান/এআরএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]