জনপ্রতিনিধিদের কর্মকাণ্ডে নজর রাখছে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৬ পিএম, ২৮ আগস্ট ২০২১

জনপ্রতিনিধি বা দলীয় নেতাদের কেউ অপরাধের সঙ্গে জড়িত হলে ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। একই সঙ্গে জনপ্রতিনিধিদের কর্মকাণ্ডের বিষয়ে নজর রাখা হচ্ছে বলেও জানান তিনি।

শনিবার (২৮ আগস্ট) বিকেলে রাজধানীর মিরপুর বাংলা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবস ও ২১ আগস্টের শহীদদের স্মরণে দোয়া, মিলাদ মাহফিল ও খাদ্য বিতরণ অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, সন্ত্রাসী কর্মকাণ্ড, চাঁদাবাজি, জঙ্গিবাদের সঙ্গে জড়িত কাউকে ছাড় দেয়া হচ্ছে না। অপরাধের সঙ্গে জড়িয়ে পড়া জনপ্রতিনিধি বা দলীয় নেতা কেউ ছাড় পাচ্ছেন না। সরকার বিষয়টি খুবই সুক্ষ্মভাবে নজর রাখছে।

jagonews24

চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনার নির্দেশ দিয়ে আসাদুজ্জামান খান কামাল পুলিশের উদ্দেশে বলেন, মিরপুর এলাকায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে যারা জড়িত তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনুন, কাউকেই ছাড় দেবেন না।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম রানাসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

টিটি/এআরএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]