পুনাকের সহায়তায় পায়ে পচন ধরা খোকন এখন সুস্থ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:০৫ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২১

পায়ে গভীর পচন নিয়ে ফুটপাতে পড়ে থাকা অসহায় খোকন এখন অনেকটাই সুস্থ। তার দুইবার অপারেশন করা হয়েছে। চিকিৎসকরা অনেক চেষ্টা করেও তার পচন ধরা পা রক্ষা করতে পারেননি। ডান পায়ের পচে যাওয়া অংশটি কেটে ফেলতে হয়েছে। রক্তে হিমোগ্লোবিনের পরিমাণ কম থাকায় তাকে প্রায় দশ ব্যাগ রক্তও দিতে হয়েছে।

ফুটপাত থেকে শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সীর সহযোগিতায় খোকনকে তুলে আনেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা। রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসার ব্যবস্থাও করেছেন। নিয়মিত খোঁজ-খবর নিয়েছেন পুনাকের সদস্যারা। পুনাক সভানেত্রী শুধু তার (পায়ে পচন ধরা ব্যক্তি) চিকিৎসার ব্যবস্থাই করেননি, তার পুনর্বাসনেরও ব্যবস্থা করেছেন।

jagonews24

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) তাকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়েছে। গাজীপুরে গিভ অ্যান্ড সি বয়স্ক পুনর্বাসন কেন্দ্রে পাঠানো হয়েছে। পুনাক সভানেত্রী ব্যক্তিগতভাবে হাসপাতালে উপস্থিত থেকে খোকনকে ফুল দিয়ে বিদায় জানান। তিনি নিয়মিত তার খোঁজ-খবর রাখার প্রতিশ্রুতিও ব্যক্ত করেছেন।

পুনর্বাসন কেন্দ্রে পাঠানোর সময় পুনাক সভানেত্রীর তত্ত্বাবধানে তার জন্য নিত্যব্যবহার্য জিনিসপত্র, পোশাক, শুকনা খাবার, হুইল চেয়ার ও ক্র্যাচ দেওয়া হয়।

টিটি/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]