নির্বাচনী এলাকায় বঙ্গবন্ধুর ছবি বিতরণ করলেন তথ্য প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫০ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২১

নিজ নির্বাচনী এলাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি বিতরণ করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

বুধবার (১৫ সেপ্টেম্বর) জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় নেতাদের কাছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি বিতরণ করেন তিনি।

এ সময় প্রতিমন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় তারেক রহমান সরকারের ভেতরে আরেকটি সরকার তৈরি করেছিল। দেশের সম্পদ লুটপাট করেছিল। এছাড়া আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে শেখ হাসিনাকে প্রধান টার্গেট করে ২০০৪ সালে একুশে আগস্ট গ্রেনেড হামলা চালিয়েছিল।

তারেক জিয়ার উদ্দেশে ডা. মুরাদ বলেন, দেশের টাকা বিদেশে পাচার করার ইতিহাস জাতি ভুলে যায়নি। এখনো আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত রেখেছেন, ষড়যন্ত্র করে লাভ হবে না। দেশের জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে এবং আগামীতেও থাকবে। তারেক রহমানের মদদেই সারাদেশে জঙ্গিবাদের উত্থান হয় বলেও মন্তব্য করেন তিনি।

পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজুর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ এবং সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জামালপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু জাফর শিশা।

আইএইচআর/এমএসএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]