হেলেনা জাহাঙ্গীরের মুক্তির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৮ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২১

হেলেনা জাহাঙ্গীরের মুক্তির দাবিতে মানববন্ধন করেছে জয়যাত্রা ফাউন্ডেশন। মানববন্ধনে বিচারিক কোর্টের সহানুভূতি কামনা করেন ফাউন্ডেশনের নেতারা।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ১২টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও জয়যাত্রা ফাউন্ডেশনের উপদেষ্টা কায়সার হামিদ।

তিনি বলেন, হেলেনা জাহাঙ্গীরকে বহু বছর ধরেই চিনি। তার পরিবারের সঙ্গেও আমার পরিচয় রয়েছে। তার মধ্যে খারাপ কিছু আমি পাইনি, দেখিনি। যার ফলে তার ফাউন্ডেশনে আমি যুক্ত হই।

jagonews24

তিনি আরও বলেন, তিনি (হেলেনা) একজন সিআইপি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ৪০টির মতো দেশে ভ্রমণ করেছেন। তার মধ্যে খারাপ কিছু থাকতে পারে না। কোনো চক্রান্তের শিকার হয়েছেন।

হেলেনা জাহাঙ্গীরের মুক্তি চেয়ে কায়সার হামিদ বলেন, যদি এটি আদালতের বিষয় তবুও আমি জোর দাবি জানাই তাকে যেন জামিন দেওয়া হয়।

জয়যাত্রা ফাউন্ডেশনের সমন্বয়ক ও মানববন্ধনের সঞ্চালক জি এম শাহজাহান বলেন, জয়যাত্রা ফাউন্ডেশন দেশের জন্য সবসময় কাজ করেছে। তার (হেলেনা) অনুপস্থিতিতে সেই কাজগুলো করতে ব্যাঘাত ঘটছে। তাই শীঘ্রই তার জামিন দাবি করছি।

মানববন্ধনে জিএম পারভেজ, সফিক, রাকিবুল, কাঞ্চনসহ জয়যাত্রা ফাউন্ডেশনের অনেকই অংশ নেন।

বিএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]