রাজধানীতে বাসের ধাক্কায় ডিপিডিসির গাড়িচালক নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫১ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশা উল্টে জয়নাল আবেদীন (৫৫) মজুমদার নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ডিপিডিসি) গাড়িচালক ছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন চারজন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টার দিকে জয়নাল মারা যান। বাকি চারজন চিকিৎসাধীন।

আহতরা হলেন- নিহত জয়নাল আবেদীনের স্ত্রী ফেরদৌসী বেগম (৪৫), আবদুল কবির আকন্দ (৫৮), মালতি রায় চৌধুরী (৫০) ও অটোরিকশাচালক মহির উদ্দিন (৩৫)।

নিহত জয়নাল আবেদীনের ছেলে মো. জহিরুল ইসলাম জুয়েল জানান, বৃহস্পতিবার খিলগাঁও জোন ডিপিডিসির কর্মচারীদের নির্বাচন ছিল। তার বাবা ডিপিডিসির গাড়িচালক ছিলেন। দুপুরে জয়নাল ভোট দেওয়ার পর সিএনজিচালিত অটোরিকশায় তারা জুরাইন যাচ্ছিলেন। এ সময় হানিফ ফ্লাইওভারের উপরে মৌমিতা পরিবহনের একটি বাস পেছন থেকে অটোরিকশাটি ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি উল্টে গেলে তারা সবাই আহত হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় জয়নাল মারা যান। বাকিরা ঢামেকে চিকিৎসাধীন।

জহিরুল আরও জানান, তাদের গ্রামের বাড়ি চাঁদপুর জেলার কচুয়া উপজেলায়। বর্তমানে তারা জুরাইন এলাকায় থাকতেন। জয়নাল ডিপিডিসির গাড়িচালক হিসেবে পোস্তগোলায় কর্মরত ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, যাত্রাবাড়ীর হানিফ ফ্লাইওভারের উপরে বাসের ধাক্কায় অটোরিকশা উল্টে পাঁচজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে আনলে চিকিৎসাধীন অবস্থায় জয়নাল নামে একজন মারা যান। বাকিরা ঢামেকে চিকিৎসাধীন।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে। এ ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে।

এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]