মিরপুরে সড়কের ড্রামে মিললো যুবকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৯ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

রাজধানীর মিরপুর থানার লাভ রোড এলাকায় রাতের আঁধারে সড়কে একটি ড্রামে ভরে যুবকের লাশ কে বা কারা ফেলে গেছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে যুবকের লাশ উদ্ধার করতে পারলেও কাউকে আটক করা সম্ভব হয়নি। নিহতের নাম-পরিচয়ও নিশ্চিত হতে পারেনি মিরপুর মডেল থানা পুলিশ।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিরুর রহমান।

তিনি বলেন, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে একটি নীল রঙের ড্রামের ভেতর থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মরদেহ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত নিহতের নাম-পরিচয় জানা যায়নি।

মিরপুর লাভ রোডের যে স্থান থেকে ড্রামভর্তি মরদেহটি উদ্ধার করা হয়েছে সেখানে সিটি করপোরেশনের কোনো লাইটিং ছিল না। যে কারণে সংগ্রহ করা সিসি ক্যামেরার ফুটেজ থেকে কোনো ক্লুও মেলেনি।

তিনি আরও বলেন, অজ্ঞাত ওই যুবক স্পষ্টত হত্যার শিকার হয়েছেন। মরদেহের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। গলায় রশি বাঁধা ছিল। তাকে কে বা কারা হত্যা করে ড্রামের ভেতরে ভরে ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে। হত্যায় জড়িতদের শনাক্তসহ গ্রেফতারে চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের পরিচয় নিশ্চিত না হওয়ায় এখনো মামলা হয়নি বলেও জানান তিনি।

টিটি/এমএসএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]