চট্টগ্রামে অপহৃত শিশু চাঁদপুরে উদ্ধার, গ্রেফতার ৬

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০০ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২১

চট্টগ্রামে অপহৃত ১০ মাসের এক শিশুকে চাঁদপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে চাঁদপুরের মতলব উত্তর থানা এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। একই সঙ্গে ঘটনায় জড়িত ছয়জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- মো. ফরহাদ (৪০), মো. দুলাল (৩০), মো. সবুজ (২৫), হালিমা বেগম (২৬), আসমা বেগম (৩৫) ও মো. বেলাল হোসেন (৩৫)।

পুলিশ জানায়, গত মঙ্গলবার বিকেলে চট্টগ্রামের পাহাড়তলী থানার শাপলা আবাসিক এলাকা থেকে অপহৃত হয় ১০ মাসের শিশু মো. আকাইদ। এ ঘটনায় পাহাড়তলী থানায় একটি মামলা হয়। পরে পুলিশ ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে চাঁদপুরের মতলব উত্তর থানা এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করে। একই সঙ্গে ঘটনায় জড়িত ছয়জনকে গ্রেফতার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জাগো নিউজকে বলেন, উদ্ধার হওয়া শিশুকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং গ্রেফতারদের শুক্রবার (১৭ সেপ্টেম্বর) কারাগারে পাঠানো হয়েছে।

মিজানুর রহমান/এমএসএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]