রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে শ্রমিকের মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩১ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

রাজধানীর বিমানবন্দর থানা এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে মো. ইয়াছিন ব্যাপারী (১৯) নামে এক নির্মাণশ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৮ সেপ্টেম্বর) ভোরের দিকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিমানবন্দর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) খন্দকার সাজ্জাদ হোসেন জানান, আমরা খবর পেয়ে বিমানবন্দর এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশের একটি ১৪তলা ভবনে যাই। এরপর সেই ভবনের নিচতলায় একটি রুমের দরজা ভেঙে তাকে সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি দিয়ে বাঁধা অবস্থায় উদ্ধার করি।

তিনি বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানান তিনি।

তিনি আরও জানান, নিহতের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার মাইজগাঁও গ্রামে। তিনি ওই নির্মাণাধীন ভবনে শ্রমিক হিসেবে কাজ করতেন বলে জানান তিনি।

কাজী আলামিন/এআরএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]