সিআইডির ভুয়া পরিদর্শক আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১১ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২১

১৬০ সিসির মোটরসাইকেলে লেখা ডিএমপি ও কোমরে ওয়াকিটকি নিয়ে সিআইডির পরিদর্শক পরিচয়ে হাবিবুল্লাহ তালুকদার অভি নামে এক ব্যক্তিকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) দারুস সালাম থানা পুলিশ।

হাবিবুল্লাহ তালুকদার ঢাকার সাভারের বাসিন্দা। শনিবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ডিএমপির দারুস সালাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জামাল হোসেন জাগো নিউজকে এ তথ্য জানান।

তিনি আরও জানান, গাবতলী তিন রাস্তার মোড়ে ট্রাফিক পুলিশ বক্সের পাশে পুলিশ সার্জেন্ট ও টহল পুলিশের সমন্বিত তল্লাশি চৌকিতে একজন মোটরসাইকেল আরোহীকে থামার জন্য সিগন্যাল দেওয়া হয়। এরপর চালক মোটরসাইকেল থামালে কর্তব্যরত কর্মকর্তা গাড়ির কাগজপত্র দেখতে চান।

jagonews24

এসময় চালক নিজেকে সিআইডির পুলিশ ইন্সপেক্টর পরিচয় দেন। তখন পরিচয়পত্র দেখতে চাইলে তিনি বাইক নিয়ে দ্রুত চলে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করা হয়। জব্দ করা হয় তার ব্যবহৃত হর্নেট ১৬০ সিসির মোটরসাইকেল। তার কাছ থেকে উদ্ধার করা হয় একটি ওয়াকিটকি, একটি পাসপোর্ট ও একটি মোবাইল ফোন।

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানায়, তিনি সিআইডির পরিদর্শক পরিচয় দিয়ে ঘুরে বেড়াতেন। তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে বিস্তারিত জানা যাবে। এজন্য তাকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

টিটি/এমআরএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]