বনানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় দোকান কর্মচারী নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৫ এএম, ২২ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

রাজধানীর বনানী সেতু ভবনের সামনে কাভার্ডভ্যানের ধাক্কায় ইসমাইল হোসেন নামে এক দোকান কর্মচারী নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, বনানী সেতু ভবনের সামনে একটি পিকআপভ্যানকে পিছন দিক থেকে ধাক্কা দেয় একটি কাভার্ডভ্যান। এতে ওই পিকআপের পিছনে থাকা দুই ব্যক্তি গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ভোর সাড়ে ৫টার দিকে ইসমাইলকে মৃত ঘোষণা করেন। এই ঘটনার ইসমাইলের সঙ্গী জনি (৩০) আহত হন।

নিহতের সহকর্মী জনি জানান, আমরা দুইজন ধোলাইখালের একটি মোটরপার্টসের দোকানে কাজ করি। আমরা পিকআপের পিছনে করে বিমানবন্দরের দিকে যাচ্ছিলাম। এসময় বনানী সেতু ভবনের সামনে আসার পরপরই পিছন দিক থেকে একটি কাভার্ডভ্যান এসে সজোরে ধাক্কা দেয়। এতে আমরা দুজন আহত হই। পরে ইসমাইলকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় পিকআপচালক মাকসুদও সামান্য আহত হয়েছেন।

তিনি আরও জানান, নিহত ইসমাইলের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ থানায়। দুই ছেলের জনক ছিলেন তিনি। ধোলাইখালের একটি মোটরপার্টসের দোকানে কর্মচারী হিসেবে কাজ করতেন তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে বলে জানান তিনি।

এআরএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]