পল্টনে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

রাজধানীর পল্টন এলাকার পৃথক জায়গা থেকে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পল্টন থানা পুলিশ। তারা হলেন- সোহাগ সিকদার (৪৫) ও অজ্ঞাতপরিচয় প্রতিবন্ধী (৪২)।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে মরদেহ দুটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পল্টন থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে নাইট অ্যাঙ্গেল মোড় এলাকার ফুটপাত থেকে সোহাগ সিকদারের মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

নিহতের ভাই রবি সিকদার বলেন, খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসে আমার ভাইয়ের মরদেহ শনাক্ত করি। আমার ভাই ওই এলাকায় রিকশা চালাতেন।

তিনি আরও জানান, নিহত সোহাগ সিকদার ফরিদপুর জেলার সদরপুর উপজেলার পশ্চিম চন্দ্রপাড়া গ্রামের মো. ইব্রাহিম শিকদারের ছেলে। নিহতের পরিবার গ্রামের বাড়িতে থাকেন।

অন্যদিকে পল্টনের স্টেডিয়ামের ভেতর থেকে অজ্ঞাতপরিচয় এক প্রতিবন্ধীর মরদেহ উদ্ধার করেছে পল্টন থানা পুলিশ।

পল্টন থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আরশেল আহমেদ জানান, খবর পেয়ে পল্টনের স্টেডিয়ামের ভেতর থেকে একটি মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠানো হয়। ওই ব্যক্তির নাম-পরিচয় এখনো জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদনে বিস্তারিত জানা যাবে। আমরা ক্রাইমসিনকে খবর দিয়েছি, ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার পরিচয় জানা যাবে।

তিনি আরও জানান, আশপাশের লোকজনের মুখে জানতে পারি ওই ব্যক্তি একজন প্রতিবন্ধী। তিনি ওই এলাকায় থাকতেন এবং ঘুমাতেন।

কাজী আল আমিন/ইউএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]