সিভিল এভিয়েশন-এলজিইডির দুই প্রকৌশলীর সম্পদের হিসাব চায় দুদক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০৭ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

সিভিল এভিয়েশন-২ এর সহকারী প্রকৌশলী মোহাম্মদ ইউনুস ভূইয়া ও তার দুই স্ত্রীর নামে থাকা সম্পদ বিবরণী দাখিলের নোটিশ জারি করেছে দুদক।

বুধবার (২২ সেপ্টেম্বর) সংস্থাটির প্রধান কার্যালয় থেকে পাঠানো নোটিশে আগামী ২১ কার্যদিবসের মধ্যে তার সব হিসাব দাখিলের নির্দেশ দিয়েছে দুদক।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন দুদকের উপ-পরিচালক (জনসংযোগ) মুহাম্মদ আরিফ সাদেক। দুদক পরিচালক সৈয়দ ইকবাল হোসেন এ আদেশ জারি করেন।

দুদকের নোটিশে বলা হয়, জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগের প্রাথমিক অনুসন্ধানের ভিত্তিতে সিভিল এভিয়েশন-২ এর সহকারী প্রকৌশলী মোহাম্মদ ইউনুস ভূইয়া, তার ২ স্ত্রী (মরিয়ম নেছা ও মারুফা আক্তার) এবং তাদের উপর নির্ভরশীল ব্যক্তিবর্গের নামে/বেনামে অর্জিত যাবতীয় অস্থাবর সম্পত্তি, দায়-দেনা, আয়ের উৎস দুদকের নির্ধারিত ছকে দাখিল করতে হবে।

নোটিশে বলা হয়, নির্ধারিত সময়ে সম্পদ বিবরণী দাখিল করতে ব্যর্থ হলে অথবা মিথ্যা বিবরণী দাখিল করলে আইন মোতাবেক তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

অন্যদিকে একই শর্ত দিয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. মজিবুর রহমান সিকদার ও তার স্ত্রীর নাম মিসেস কামরুন নাহারের সম্পদ বিবরণী দাখিলের নোটিশ জারি করেছে দুদক।

এসএম/এমএইচআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]