স্বর্ণের জন্য শিক্ষিকাকে খুন করলো সাবেক ছাত্র

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৫:২১ এএম, ২৩ সেপ্টেম্বর ২০২১

রাজশাহী মহানগরীর ঘোষপাড়া এলাকায় মায়ারাণী ঘোষ নামের এক অবসরপ্রাপ্ত শিক্ষিকাকে তারই স্কুলের সাবেক ছাত্র মিলন শেখ (৪০) সাড়ে তিন ভরি স্বর্ণের জন্য হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (২২ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৫টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে নগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, বাড়ি ভাড়া নেওয়ার কথা বলে মিলন নামের এক ব্যক্তি অবসরপ্রাপ্ত শিক্ষিকা মায়ারাণী ঘোষকে মুখ বেঁধে গলায় রশ্মি পেঁচিয়ে হত্যা করেন। ঘাতক মিলন ওই শিক্ষিকার স্কুলের সাবেক ছাত্র। আগে থেকেই শিক্ষিকা সম্পর্কে খোঁজ-খবর নিয়ে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে স্বীকার করেছে মিলন। মূলত শিক্ষিকার একা বসবাসের সুযোগে এ হত্যাকাণ্ড সংঘটিত করেছে ঘাতক এবং এটিকে আত্মহত্যার ঘটনায় রূপ দিতে চেয়েছিল সে।

তিনি যোগ করেন, তবে পুলিশ ঘটনার ২৪ ঘণ্টা না পেরোতেই ঘাতক মিলনকে গ্রেফতার করতে সক্ষম হয়। মঙ্গলবার দিনগত রাত ৩টার দিকে নগরীর বড়কুঠি এলাকা থেকে তার কাছে থেকে লুট করা স্বর্ণালঙ্কার, মোবাইল ও হত্যায় ব্যবহৃত রশ্মি জব্দ করেছে।

জানা গেছে, মিলন পেশায় একজন রংমিস্ত্রি। নগরীর বড়কুঠি এলাকার মৃত কালু শেখের ছেলে।

ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, ময়নাতদন্তের রিপোর্টে জানা গেছে নিহত শিক্ষিকাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের ও আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ফয়সাল আহমেদ/বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]