আমদানি নিষিদ্ধ ওষুধ বিক্রি করায় তিন ফার্মেসিকে ৪ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৮ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২১

রাজধানীর গুলশানে তিনটি ফার্মেসিতে অনুমোদনহীন ও আমদানি নিষিদ্ধ ওষুধ বিক্রির অভিযোগে চার লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। ফার্মেসিগুলো হলো- জান্নাত ফার্মা, ইউনাইটেড ফার্মার ব্রাঞ্চ-১ ও ইউনাইটেড ফার্মার ব্রাঞ্চ-২।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি সাজেদুল ইসলাম সজল জাগো নিউজকে এ তথ্য জানান।

তিনি বলেন, র‌্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমানের নেতৃত্বে এবং ওষুধ প্রশাসন অধিদপ্তরের সহযোগিতায় রাজধানীর গুলশানে অনুমোদনহীন ও আমদানি নিষিদ্ধ ওষুধ বিক্রির অভিযোগে তিনটি ফার্মেসিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে গুলশান-২ এলাকায় অবস্থিত জান্নাত ফার্মা, ইউনাইটেড ফার্মা ব্রাঞ্চ-১ ও ইউনাইটেড ফার্মা ব্রাঞ্চ-২ এ অনুমোদনহীন ও আমদানি নিষিদ্ধ ওষুধ পাওয়া যায়।’

jagonews24

এএসপি সাজেদুল ইসলাম বলেন, পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে জান্নাত ফার্মার ম্যানেজার মো. সাজ্জাদ হোসেন রিজবুকে নগদ দুই লাখ টাকা, ইউনাইটেড ফার্মা ব্রাঞ্চ-১ এর ম্যানেজার মো. শাহাদাত আলমকে দেড় লাখ টাকা ও ইউনাইটেড ফার্মা ব্রাঞ্চ-২ এর ম্যানেজার মো. আব্দুল হামিদকে নগদ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

পরে তিনটি ফার্মেসি থেকে বিক্রয় নিষিদ্ধ জব্দ করা অবৈধ ওষুধগুলো ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়।

টিটি/এএএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]