রাজধানীতে তরুণকে ছরিকাঘাত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১২ এএম, ২৪ সেপ্টেম্বর ২০২১

রাজধানীর আদাবরের বাইতুল আমান হাউজিং সোসাইটি এলাকায় ছিনতাইকারীর ছুরির আঘাতে মো. মিরাজ খান (২০) নামের এক তরুণ গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহতের চাচা রবি জানান, মিরাজ রাতে বাইতুল আমান হাউজিং সোসাইটি এলাকায় ঘুরতে বের হন। এসময় হঠাৎ দুই যুবক এসে তার কাছ থেকে মোবাইল ফোন, টাকা-পয়সা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। মিরাজ বাধা দিলে ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে তার মাথায়, হাতে ও পিঠে ছুরিকাঘাত করে। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

পরে তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে মিরাজ সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরও জানান, মিরাজ বাইতুল আমান হাউজিং সোসাইটি এলাকার মো. শাহ আলম খানের সন্তান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, আহতের মাথায়, হাতে, পিঠে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা আশঙ্কাজনক। তার অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]