প্রাইভেটকারে কুমিল্লা থেকে গাঁজা এনে ঢাকায় বিক্রির সময় ধরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৪ এএম, ২৫ সেপ্টেম্বর ২০২১

রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে বিপুল পরিমাণ গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ। মাদক কারবারিরা প্রাইভেটকারে কুমিল্লা থেকে গাঁজা নিয়ে ঢাকায় বিক্রি করতে চেয়েছিলেন।

গ্রেফতাররা হলেন- মো. আরমান, মো. জহিরুল ইসলাম ও মো. কামরুল ইসলাম। এসময় তাদের কাছ থেকে ৪৫ কেজি গাঁজাসহ গাঁজা বহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) মোহাম্মদপুর থানার হুমায়ুন রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানান অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার (এসি) শাহিদুল ইসলাম।

তিনি জানান, মোহাম্মদপুরসহ আশপাশের এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনাকালীন তথ্য আসে, কিছু মাদক কারবারি কুমিল্লা থেকে বিপুল পরিমাণ গাঁজা নিয়ে এসে বিক্রির জন্য মোহাম্মদপুর থানার হুমায়ুন রোড এলাকায় অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে ৪৫ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ তাদের গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতাররা কুমিল্লা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। এ বিষয়ে মোহাম্মদপুর থানায় মামলায় হয়েছে বলেও জানান ডিবির এই কর্মকর্তা।

টিটি/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]