ধানমন্ডিতে ফের চালু হলো চক্রাকার বাস

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৬ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

রাজধানীর ধানমন্ডিতে ফের চক্রাকার বাসসেবা চালু করেছে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি)। সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টা থেকে এই চক্রাকার বাসসেবা চালু হয়।

বিআরটিসির প্রধান কার্যালয় সূত্র জানায়, প্রতিদিন সকাল সাড়ে ৭টা থেকে মোহাম্মদপুর-শংকর-ধানমন্ডি (১৫)-আবাহনী মাঠ-ঝিগাতলা-সিটি কলেজ-নিউমার্কেট-ইডেন কলেজ-আজিমপুর-পলাশী হয়ে বাসগুলো চলাচল করবে। প্রাথমিকভাবে চারটি দ্বিতল বাস দেওয়া হয়েছে। প্রতি ৩০ মিনিট পরপর এ রুটে বাস পাওয়া যাবে। জনপ্রতি ভাড়া নির্ধারণ করা হয়েছে ১৩ টাকা।

জানতে চাইলে বিআরটিসির জেনারেল ম্যানেজার (হিসাব) মো. আমজাদ হোসেন জাগো নিউজকে বলেন, যাত্রী চাহিদা অনুযায়ী পরিবহন সংখ্যা বাড়ানো হবে।

গত ১১ সেপ্টেম্বর ‘দুই বছর না যেতেই চক্রাকার বাসসেবা গুটিয়ে নিলো বিআরটিসি’ শিরোনামে জাগো নিউজে একটি প্রতিবেদন প্রকাশ হয়। এর দুদিন পর মতিঝিলে সংস্থাটির প্রধান কার্যালয়ে বিআরটিসি চেয়ারম্যান মো. তাজুল ইসলামের সঙ্গে এই প্রতিবেদকের সাক্ষাৎ হয়। তখন তিনি আগামী ১ অক্টোবর থেকে ধানমন্ডিতে ফের চক্রাকার বাসসেবা চালুর কথা জানিয়েছিলেন। এখন তিনদিন আগেই সেই বাসসেবা চালু করলো বিআরটিসি।

এমএমএ/ইউএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]