নালায় মিললো তলিয়ে যাওয়া সেই ছাত্রীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৬ এএম, ২৮ সেপ্টেম্বর ২০২১

চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানার আগ্রাবাদ মোড় এলাকার নালায় তলিয়ে যাওয়া বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সেহেরিন সাদিয়া মাহবুবের (২০) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। সোমবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টা ৫০ মিনিটের দিকে নিখোঁজের স্থানের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

সাদিয়া আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) কম্পিউটার সায়েন্স বিভাগের প্রথম সেমিস্টারের ছাত্রী ছিলেন। তার বাড়ি হালিশহরের বড়পুল এলাকায়।

ফায়ার সার্ভিস জানায়, সোমবার দিবাগত রাত ১০টা ১৫ মিনিটের দিকে আগ্রাবাদ মোড়ের মাজারগেট এলাকায় এক ছাত্রী নিখোঁজের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি বিশেষ উদ্ধার টিম এবং একটি ডুবুরি টিম যৌথ অভিযানে অংশ নেয়। রাত ২টা ৫০ মিনিটের দিকে নিখোঁজের স্থানের পাশ থেকে সাদিয়ার মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে আগ্রাবাদ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার এনামুল হক জাগো নিউজকে বলেন, সাদিয়া তার এক আত্মীয়র সঙ্গে ফুটপাতে হাঁটছিলেন। অসতর্কতাবশত তিনি নালায় পড়ে যান। বৃষ্টির কারণে নালায় স্রোত ছিল। পড়ার সঙ্গে সঙ্গে তিনি নিখোঁজ হয়ে যান। প্রথমে তার আত্মীয় উদ্ধারের চেষ্টা করেছিলেন। কিছুক্ষণ পর বিষয়টি ফায়ার সার্ভিসকে জানানো হয়। এরপর ফায়ার সার্ভিস প্রায় সাড়ে চারঘণ্টা অভিযান পরিচালনা করে মরদেহটি উদ্ধার করে।

এর আগে, গত ২৫ আগস্ট নগরের মুরাদপুর মোড় এলাকার একটি নালায় সালেহ আহমদ (৫০) নামে এক ব্যক্তি তলিয়ে যান। এক মাস পার হলেও এখনও তার খোঁজ মেলেনি।

মিজানুর রহমান/ইউএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]