প্রধানমন্ত্রীর জন্মদিনে শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টের মিলাদ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০০ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে শিক্ষা মন্ত্রণালয়ের অধীনস্থ শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টের কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) অনুষ্ঠানে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়। মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন ট্রাস্টি বোর্ডের সদস্য মাওলানা মো. মাহবুবুর রহমান।

মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। সেই সঙ্গে ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সব শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

Kollan_Trust-2.jpg

মোনাজাতে ট্রাস্টি বোর্ডের সচিব অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু, বোর্ড সদস্য মো. মিজানুর রহমান মজুমদার, কল্যাণ ট্রাস্টের কর্মকর্তা মো. আবুল বাশার, মো. নাজমুল আহসান, শরিফা নাছরীন, মোহাম্মদ জহিরুল ইসলাম, মো. আবদুল আজিজ, হোসাইন আহমেদ, মো. মফিজুল ইসলামসহ অন্য কর্মচারীরা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনটি স্মরণীয় করে রাখতে শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু ৭৫ জন মৃত, গুরুতর অসুস্থ ও কন্যাদায়গ্রস্ত অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের বিশেষ ব্যবস্থায় অতিদ্রুত প্রায় সাড়ে চার কোটি টাকার কল্যাণ সুবিধা দেওয়ার ব্যবস্থা করেন।

এমআইএস/এমআরআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]