প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে অসহায় মানুষের পাশে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:০০ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে দেশব্যাপী এতিম ও দুস্থদের মানবিক সহায়তা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। পাশাপাশি দেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে র‌্যাব।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাজধানীর উত্তরার জামিয়া আরাবিয়া বাইতুস সালাম মাদরাসা প্রায় পাঁচশতাধিক অসহায় ও এতিম শিশুদের মধ্যে মানবিক সহায়তা করেন র‌্যাব মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন। রাতে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এসময় অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস্) কর্নেল কে এম আজাদ, অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ডিআইজি ইমতিয়াজ আহমেদ, র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম, র‌্যাব-১ এর লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল মোমেন, আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন প্রমুখ উপস্থিত ছিলেন। একইদিন বিকেলে র‌্যাব সদরদপ্তরে (হাজী ক্যাম্প) বৃক্ষরোপণ করেন র‌্যাব ডিজি।

এছাড়া দিনটি উপলক্ষে বাদ যোহর র‌্যাব সদরদপ্তর জামে মসজিদসহ র‌্যাবের সব ব্যাটালিয়ন ও কোম্পানিগুলোর মসজিদে প্রধানমন্ত্রী ও তার পরিবারের সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় এবং ১৫ই আগস্টের শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

টিটি/এমএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]