৯-১০ অক্টোবর থেকে তিন রুটে ফের উড়বে বিমান

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৪৭ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

করোনা মহামারির কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর আগামী ৯ অক্টোবর থেকে ঢাকা-কাঠমান্ডু রুটে এবং ১০ অক্টোবর থেকে ঢাকা-মদিনা এবং ঢাকা-কুয়েত রুটে পুনরায় সরাসরি ফ্লাইট চালু করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

৯ অক্টোবর থেকে প্রতি শনি ও বৃহস্পতিবার ঢাকা থেকে বিমানের ফ্লাইট বিজি ০৭১ সকাল ৯টা ১৫ মিনিটে কাঠমান্ডুর উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং কাঠমান্ডু থেকে প্রতি শনি ও বৃহস্পতিবার বিজি ০৭২ স্থানীয় সময় বেলা ১১টা ২৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।

অন্যদিকে ১০ অক্টোবর বিমানের ফ্লাইট বিজি ৪০৩৭ স্থানীয় সময় দুপুর ২টা ১৫ মিনিটে মদিনার উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং মদিনা থেকে প্রতি রবি ও বুধবার ফ্লাইট ৪০৩৮ স্থানীয় সময় সন্ধ্যা ৭টা৩০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।

এছাড়া ১০ অক্টোবর থেকে বিমানের ফ্লাইট বিজি ০৪৩ ঢাকা থেকে প্রতি রোববার স্থানীয় সময় ৭টা ৪৫ মিনিটে এবং প্রতি মঙ্গলবার ৬টা ৪০ মিনিটে কুয়েতের উদ্দেশ্যে ছেড়ে যাবে।

কুয়েত থেকে প্রতি সোমবার স্থানীয় সময় ০০.০১টায় এবং প্রতি মঙ্গলবার রাত ১০টা ৫৫ মিনিটে বিজি ০৪৪ ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক জনসংযোগ তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এমইউ/এমএইচআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]