বগুড়া পুলিশ প্লাজায় চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্স

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৫ পিএম, ০৩ অক্টোবর ২০২১

বগুড়া শহরের বগুড়া পুলিশ প্লাজায় চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্স।

রোববার (৩ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্ট এবং স্টার সিনেপ্লেক্সের মধ্যে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর হয়েছে। পুলিশ কল্যাণ ট্রাস্টের এআইজি মো. ফেরদৌস আলী চৌধুরী এবং স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. কামরুজ্জামান এ তথ্য জানান।

অনুষ্ঠানে ডিআইজি মো. মাহবুবুর রহমান ভূঁইয়া বলেন, ২০০১ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত অনুদানে পুলিশ সদস্য ও তাদের পরিবারের কল্যাণে গঠিত হয় বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্ট। বিভিন্ন প্রকল্পে বিনিয়োগের মাধ্যমে পুলিশ কল্যাণ ট্রাস্টের পরিধি আজ বহুগুণ বৃদ্ধি পেয়েছে।

আগামী বছরের মাঝামাঝি মাল্টিপ্লেক্সটি চালুর পরিকল্পনা রয়েছে বলে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান জানান।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ডিআইজি (অর্থ ও উন্নয়ন) মো. মাহবুবুর রহমান ভূঁইয়া, অতিরিক্ত ডিআইজি ড. শোয়েব রিয়াজ আলম, এআইজি আলমগীর কবিরসহ উভয় প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ কল্যাণ ট্রাস্টের বিভিন্ন প্রকল্পের অর্জিত আয় থেকে পুলিশ সদস্যদের কল্যাণে ব্যয় করা হয়। ট্রাস্ট প্রতিষ্ঠার পর থেকে এ পর্যন্ত পুলিশ সদস্য ও তাদের পরিবারকে ৫০ কোটি টাকা অনুদান দেয়া হয়েছে।

টিটি/এমএইচআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।