চট্টগ্রামে ক্যাবল অপারেটরদের ৫০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৩ পিএম, ০৬ অক্টোবর ২০২১

চট্টগ্রাম নগরে অভিযান চালিয়ে অনিয়মের দায়ে বিভিন্ন ক্যাবল অপারেটর ব্যবসায়ীদের ৫০ হাজার টাকা জরিমানা করেছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৬ অক্টোবর) নগরের কাজির দেউরি, খুলশী ও আগ্রাবাদ এলাকায় এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রি খীসা।

জেলা প্রশাসন জানায়, বুধবার নানা অনিয়মের অভিযোগে নগরে ক্যাবল অপারেটর ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়। এ সময় লাইসেন্স নবায়ন না করে দীর্ঘদিন ধরে ব্যবসা পরিচালনা অর্থাৎ ক্যাবল টেলিভিশন নেটওয়ার্ক পরিচালনা আইনের ৭ ধারা লঙ্ঘনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

বিষয়টি নিশ্চিত করে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক বলেন, অনিয়মের দায়ে আজ (বুধবার) বিভিন্ন ক্যাবল অপারেটর ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। এ সময় সরকারের জারিকৃত পরিপত্র মোতাবেক চ্যানেলের ধারাবাহিকতা বজায় আছে কি না, বিদেশি বিজ্ঞাপন প্রচারিত হচ্ছে কি না এবং ক্লিনফিড থাকা সত্ত্বেও চ্যানেল দেখানো হচ্ছে কি না- এসব বিষয় তদারকি ও সরকারি নির্দেশনা মেনে চলার জন্য ব্যবসায়ীদের অনুরোধ করা হয়।

মিজানুর রহমান/ইএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]