এ বছর মোটরযানের কাগজপত্র হালনাগাদে লাগবে না জরিমানা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ০৭ অক্টোবর ২০২১
ফাইল ছবি

জরিমানা ছাড়া সবধরনের মোটরযানের কাগজপত্র (ফিটনেস, ট্যাক্স টোকেন, রুট পারমিট) ও ড্রাইভিং লাইসেন্স হালনাগাদ করার সময়সীমা আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত বাড়িয়েছে সরকার।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের বিআরটিএ সংস্থাপন শাখার সহকারী সচিব মো. জসিম উদ্দিন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, অর্থবিভাগের ৩০ সেপ্টেম্বর ০৭.০০.০০০০.১৪৩.৫০.০০৩.২১-৮১ সংখ্যক স্মারকের সম্মতির পরিপ্রেক্ষিতে আগের ধারাবাহিকতায় জরিমানা ছাড়া মূল কর ও ফি জমা দিয়ে সবধরনের মােটরযানের কাগজপত্র (ফিটনেস, ট্যাক্স টোকেন ও রুট পারমিট) ও ড্রাইভিং লাইসেন্স হালনাগাদ করার সময়সীমা আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত বাড়ানো হলো।

করোনার কারণে অফিস বন্ধ থাকায় ও ড্রাইভিং লাইসেন্সের জন্য স্মার্টকার্ড প্রিণ্ট পক্রিয়ার জটিলতায় বেশ জট লেগেছে কার্যক্রমে। যার কারণে কার্যক্রমে গতি পাচ্ছে না বিআরটিএ। ভোগান্তি থাকলেও আর্থিক ক্ষতি পোষাতে এ পদক্ষেপ নিয়েছে সরকার।

এসইউজে/এমএএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]