ইউএস-বাংলা এয়ারলাইন্স ও গ্রামীণফোনের চুক্তি সই

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৩৪ পিএম, ০৭ অক্টোবর ২০২১

বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স ও স্থানীয় টেলিযোগাযোগ সংস্থা গ্রামীণফোন লিমিটেডের (জিপি) সঙ্গে বিশেষ ছাড় বিষয়ে চুক্তি সই হয়েছে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিক্রয় ও বিপণন বিভাগের প্রধান মো. শফিকুল ইসলাম এবং গ্রামীণফোনের লয়্যালটি ম্যানেজমেন্টের প্রধান হাসান আহমেদ তৌহিদ এ চুক্তিতে সই করেন।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলামের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই চুক্তির আওতায় জিপি স্টার এবং পোস্টপেইড গ্রাহকরা ২০২২ সালের ৩১ মার্চ পর্যন্ত ইউএস-বাংলা এয়ার টিকিটের (ওয়ান ওয়ে ও রিটার্ন) মূল ভাড়ার ওপর বিশেষ ছাড় (বিজনেস ও ইকোনমি ক্লাসে ১০ শতাংশ) পাবেন। অফারটি ইউএস-বাংলার সব অভ্যন্তরীণ ফ্লাইটের জন্য (ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল) প্রযোজ্য হবে।

চুক্তিসই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের উপ-ব্যবস্থাপনা পরিচালক দিলরুবা পারভীন, ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) মাইনুল হক এবং গ্রামীণফোনের লয়্যালটি ম্যানেজমেন্টের নাসার আহমেদ ও মো. ফজলে রাব্বি।

অফারটি বাংলাদেশে অবস্থিত ইউএস-বাংলা এয়ারলাইন্সের সব সেলস অফিস থেকে পাওয়া যাবে।

এমইউ/ইউএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]