গণধর্ষণের ভিডিও প্রকাশের হুমকি, সীতাকুণ্ডে যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:০৩ পিএম, ১১ অক্টোবর ২০২১

চট্টগ্রামের সীতাকুণ্ডে এ তরুণীকে গণধর্ষণ ও ভিডিও ধারণ এবং সেই ভিডিও অনলাইন মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকির ঘটনায় করা মামলার প্রধান আসামি মো. খোকনকে (২৮) গ্রেফতার করেছে র‌্যাব। রোববার (১০ অক্টোবর) তাকে চট্টগ্রামের সীতাকুণ্ড এলাকা থেকে গ্রেফতার করা হয়।

সোমবার (১১ অক্টোবর) গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার।

গ্রেফতার খোকন সীতাকুণ্ডের চৌধুরী পাড়া এলাকার বাসিন্দা মো. জালাল আহমেদের ছেলে।

র‌্যাব জানায়, আসামি ও তার সহযোগীরা গত ৫ অক্টোবর সীতাকুণ্ডে এক তরুণীকে ধর্ষণ করে এবং সেই মুহূর্তের ভিডিও ধারণ করে। পরে এসব ভিডিও অনলাইন মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হলে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। একপর্যায়ে রোববার মামলার প্রধান আসামি খোকনকে গ্রেফতার করা হয়।

নুরুল আবছার বলেন, গ্রেফতার ধর্ষণ মামলার আসামি খোকনের বিরুদ্ধে এর আগেও সীতাকুণ্ড থানায় একটি মাদক মামলা রয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

মিজানুর রহমান/এমকেআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]