স্ত্রীর সঙ্গে ঝগড়া করে সন্তান ‘বিক্রি’ করেন বাবা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:০০ পিএম, ১৩ অক্টোবর ২০২১

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজের সন্তান বিক্রির অভিযোগে মো. আব্বাস (২২) নামে এক যুবককে আটক করেছে চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানা পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ শেষে ছয় মাস বয়সী শিশুটিকে চন্দনাইশ উপজেলা থেকে উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, মঙ্গলবার (১২ অক্টোবর) স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজের শিশুকে চন্দনাইশের দোহাজারী এলাকার এক ব্যক্তির কাছে বিক্রি করেন আব্বাস। এ ঘটনায় তার স্ত্রী গতকাল রাতে চান্দগাঁও থানায় অভিযোগ দায়ের করেন। এরপর রাতেই আব্বাসকে আটক করা হয়। তার দেওয়া স্বীকারোক্তিতে আজ (বুধবার) বিকেলে দোহাজারী থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া শিশুর মা জাগো নিউজকে বলেন, আমার স্বামী প্রায় সময় আমাকে মারধর করে। সে আমাকে টাকা-পয়সা দেয় না। সবশেষ গত সোমবার রাতে আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। আমি খোলা আকাশে সারারাত বৃষ্টিতে ভিজে কাটিয়েছি। পরদিন সবার অগোচরে সে আমার সন্তানকে বিক্রি করে। আমি বিষয়টি থানা পুলিশকে জানালে তারা তাকে আটক করেন। পরে পুলিশ আজ (বুধবার) আমার শিশুকে উদ্ধার করে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুর রহমান জাগো নিউজকে বলেন, নিজের সন্তান বিক্রির অভিযোগে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তার দেওয়া তথ্যে চন্দনাইশ উপজেলা থেকে বাচ্চাটিকে উদ্ধার করা হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

মিজানুর রহমান/এমআরআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]