বিকেলে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৭ পিএম, ১৪ অক্টোবর ২০২১
ফাইল ছবি

সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেল ৪টায় গণভবন থেকে ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে কেন্দ্রীয় পূজা মণ্ডপে ভার্চুয়াল মাধ্যমে এই শুভেচ্ছা বিনিময় করবেন তিনি।

মহানগর জাতীয় পূজা কমিটি সূত্রে জানা যায়, দশমীর দিনে বিজয়া ও বিসর্জনের আগে নানা আনুষ্ঠানিকতার কারণে সনাতন ধর্মাবলম্বীরা বেশি ব্যস্ততা থাকে। তাই আজই এ শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী।

মহানগর সর্বজনীন পূজা কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কিশোর রঞ্জন মণ্ডল শারদীয় শুভেচ্ছা জানিয়ে জাগো নিউজকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বিকেলে আমাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। ভার্চুয়াল মাধ্যমে শুভেচ্ছা বিনিময় হবে। এজন্য আমরা সব প্রস্তুত রেখেছি। আমরাও প্রধানমন্ত্রীর মঙ্গল কামনা করবো।

সকালে পূজা শেষে তিনি বলেন, পূজায় মায়ের কাছে আকুতি করেছি, তিনি যেন দেশ ও দেশের জনগণের মঙ্গল করেন। এছাড়া করোনাভাইরাস থেকে দেশের মানুষসহ আমরা মুক্তি পাই।

আরএসএম/জেডএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]