বাসায় দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে মিললো চিকিৎসকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৫ এএম, ১৭ অক্টোবর ২০২১

ফ্ল্যাটের একটি কক্ষ থেকে দুর্গন্ধ ছড়ানোর খবরে রাজধানীর নিকুঞ্জ-২ এর একটি বাসা থেকে সদ্য পাস করা এক চিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে খিলক্ষেত থানা পুলিশ। তার নাম জয়দেব কুমার দাস (২৫)।

শনিবার (১৬ অক্টোবর) রাত ৮টার দিকে খবর পেয়ে পুলিশ নিকুঞ্জ-২ এর ১৫ নম্বর সড়কের নরেন নিবাস নামে একটি ভবনের ফ্ল্যাট থেকে মরদেহটি উদ্ধার করে।

পুলিশ জানায় নিহতের গ্রামের বাড়ি দিনাজপুর জেলার পার্বতীপুরের দক্ষিণ সালন্দর পাড়া গ্রামে। তিনি সিলেট ওসমানি মেডিকেল থেকে ডাক্তারি পাস করেছেন।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সি সাব্বির আহমেদ এ তথ্য জানান। তিনি বলেন, ফ্ল্যাটের একটি কক্ষ থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে, এমন খবরে আমরা ঘটনাস্থলে যাই। দরজা ভেঙে খাটে শোয়া অবস্থায় একজনের মরদেহ উদ্ধার করি।

পাশের কক্ষের বাসিন্দা ও অন্যদের জিজ্ঞাসাবাদের বরাতে ওসি সাব্বির বলেন, যে ফ্ল্যাট থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে সেখানে চিকিৎসকরা মেস করে থাকতেন। মৃত জয়দেব কুমার দাস সিলেট ওসমানী মেডিকেল কলেজ থেকে পাস করেছেন বলে জানতে পেরেছি। তবে তিনি ঢাকায় কোনো হাসপাতালে চাকরি করছিলেন কি-না তা প্রাথমিকভাবে জানা যায়নি।

বাড়ির দারোয়ানের বরাতে পুলিশের এই কর্মকর্তা বলেন, তিনদিন আগে জয়দেব বাসায় প্রবেশ করেছেন। এরপর আর বের হননি।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রাসেল পারভেজ বলেন, রুমের দরজা ভেঙে খাটের ওপর থেকে শোয়ানো অবস্থায় জয়দেব কুমার দাসের মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি জানান, পাঁচদিন আগেই জয়দেব ওই ফ্ল্যাটে ভাড়া উঠেছিলেন। ওই ফ্ল্যাটে আরও একজন ছিলেন। তারা দুজন মিলে থাকতেন। অপর জন পূজার ছুটিতে বাড়ি গেলেও ওই রুমে জয়দেব একাই ছিলেন।

এসআই আরও জানান, জয়দেবের বাম হাতে ক্যানোলা করা ছিল ও ওই ক্যানোলার ভেতরে একটা ইনজেকশনের সিরিজ ঢোকানো ছিল। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

টিটি/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]