পুলিশ দেখে ছাদ থেকে লাফ, যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪১ পিএম, ১৭ অক্টোবর ২০২১
ফাইল ছবি

চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানা এলাকায় পুলিশ দেখে ছাদ থেকে লাফ দিয়ে মুন্না (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। রোববার (১৭ অক্টোবর) ভোরে থানার বহদ্দারহাট এলাকায় এ ঘটনা ঘটে।

মুন্নার গ্রামের বাড়ি পটিয়া উপজেলায়। তার বাবার নাম মৃত আনোয়ার হোসেন। তিনি পরিবারসহ চান্দগাঁও থানার বহদ্দারহাট এলাকায় থাকতেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, রোববার ভোরে গোপন সূত্রে মাদক কারবারের খবর পেয়ে বহদ্দারহাট এলাকায় অভিযানে যায় চান্দগাঁও থানার একটি টিম। এসময় পুলিশ দেখে পরিত্যক্ত ভবনের ছাদ থেকে লাফ দিয়ে তিন মাদক কারবারি পালানোর চেষ্টা করে। দুজন পালাতে সক্ষম হলেও মুন্না ড্রেনে পড়ে আহত হয়। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জানতে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

চট্টগ্রাম নগর উত্তর জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) আরফাতুল ইসলাম জাগো নিউজকে বলেন, চান্দগাঁও থানার একটি টিম মাদকবিরোধী অভিযানে গেলে অভিযুক্ত দুজন পালাতে সক্ষম হলেও এক যুবক ড্রেনে পড়ে নিহত হন। ঘটনাস্থল থেকে ৬২২ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এছাড়া সেখানে মাদক ব্যবসা ও সেবনের প্রমাণ পাওয়া গেছে। এ ঘটনায় চান্দগাঁও থানায় দুটি মামলা করা হচ্ছে বলে জানান তিনি।

মিজানুর রহমান/এআরএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]