ফুটপাতে মৃত সন্তান প্রসব, চলে গেলেন সেই নারীও

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৪ পিএম, ১৮ অক্টোবর ২০২১
ফাইল ছবি

রাজধানীর পল্টন এলাকায় ফুটপাতে মৃত সন্তান জন্ম দেওয়া রেখাও (৪৫) মারা গেছেন। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

রোববার (১৭ অক্টোবর) দিনগত রাত রাত ৩টার দিকে রেখাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন সোমবার (১৮ অক্টোবর) সকাল ৬টার দিকে তার মৃত্যু হয়।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর হোসেন বলেন, ওই নারী ফুটপাতে একটি মৃত সন্তান প্রসব করে। আমরা খবর পেয়ে বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ পাশের ফুটপাত থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করি। এরপর ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

পুলিশের এই কর্মকর্তা বলেন, আমরা তার শুধু নামটা জানতে পেরেছি। সে জানায়- তার নাম রেখা (৪৫)। সে ওই এলাকাতেই থাকতো। ফুটপাতে ঘুমাতো, সে ভবঘুরে প্রকৃতির। আর কিছু বলতে পারেনি।

এসআই জাহাঙ্গীর আরও বলেন, বিস্তারিত জানার চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনে বিস্তারিত জানা যাবে।

এমআরআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]