‘পরিবেশের উন্নয়নে সবাইকে দায়িত্বশীলতার সঙ্গে কাজ করতে হবে’

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:০৭ পিএম, ১৮ অক্টোবর ২০২১

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, দেশের পরিবেশের উন্নয়নে সবাইকে দায়িত্বশীলতার সঙ্গে কাজ করতে হবে। সবার আন্তরিক সহযোগিতায় সরকার পরিবেশের উন্নয়নে সফল হবে।

সোমবার (১৮ অক্টোবর) মন্ত্রণালয়ের সভাকক্ষে বার্ষিক উন্নয়ন কর্মসূচিভুক্ত (এডিপি) উন্নয়ন প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা সভায় তিনি এ কথা বলেন।

প্রকল্প পরিচালকদের উদ্দেশে বনমন্ত্রী বলেন, বৃক্ষরোপণ ও পরিবেশের মান উন্নয়নে নেওয়া প্রকল্পের কাজ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে করতে হবে। কাজের যথাযথ মান বজায় রাখতে হবে। যে কোনো সমস্যা পারস্পরিক আলোচনা করে সমাধান করে উন্নয়ন কাজ চালিয়ে যেতে হবে।

এসময় মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুর নাহার, সচিব মো. মোস্তফা কামাল, অতিরিক্ত সচিব (প্রশাসন) ইকবাল আবদুল্লাহ হারুন, অতিরিক্ত সচিব (উন্নয়ন) আহমদ শামীম আল রাজী, অতিরিক্ত সচিব সঞ্জয় কুমার ভৌমিক, অতিরিক্ত সচিব কেয়া খান, পরিবেশ অধিদপ্তরের মহাপরিচালক মো. আশরাফ উদ্দিন এবং বন অধিদপ্তরের প্রধান বন সংরক্ষক মো. আমীর হোসাইন চৌধুরী, প্রকল্প পরিচালকসহ মন্ত্রণালয় ও অধীন দপ্তর, সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমইউ/জেডএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]