পল্টনে ভ্যানের ঝুপড়িতে মিললো মরদেহ

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০২ পিএম, ১৯ অক্টোবর ২০২১
ফাইল ছবি

রাজধানীর পুরানা পল্টনে একটি মিষ্টান্ন ভাণ্ডারের সামনে ভ্যানের ঝুপড়ি থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যক্তির বয়স আনুমানিক ৫৫ বছর। তার পরনে ছিল একটি লুঙ্গি।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ মাতব্বর বিষয়টি নিশ্চিত করে বলেন, পুরানা পল্টনের ইব্রাহিম ম্যানশনে মরণচাঁদ মিষ্টির দোকানের পাশেই একটি ভ্যানের ঝুপড়িতে ওই ব্যক্তিকে দেখতে পাই। পরে তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

তিনি আরও বলেন, অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তি ভ্যানের ঝুপড়িতে থাকতেন। তার পরিচয় জানা যায়নি। ক্রাইমসিনকে খবর দেওয়া হয়েছে। ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে তার নাম-পরিচয় জানা যাবে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

বিএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]