ময়মনসিংহ-জামালপুরের ৬ স্টেশন পরিদর্শনে যাবেন রেলমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৯ এএম, ২১ অক্টোবর ২০২১

যাত্রীদের আরামদায়ক রেল ভ্রমণ নিশ্চিতে ঢাকার কমলাপুরসহ ময়মনসিংহ ও জামালপুর জেলার ছয়টি রেল স্টেশনের উন্নয়ন কাজ পরিদর্শন করবেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল ৮টায় কমলাপুর স্টেশন থেকে বিশেষ ট্রেনে এ যাত্রা শুরু করবেন তিনি। সারাদিন সফর শেষে রাত ৮টা ৪০ মিনিটে কমলাপুর স্টেশনে নামবেন।

রেল মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা শরিফুল আলম সাংবাদিকদের জানান, ট্রেন ছাড়ার আগে ঢাকা রেলওয়ে স্টেশনের প্ল্যাটফর্ম উঁচুকরণ, মুজিববর্ষ উপলক্ষে চলমান অনন্য উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন মন্ত্রী। স্টেশন পরিদর্শন শেষে বিশেষ ট্রেনে দেওয়ানগঞ্জ বাজার রেলওয়ে স্টেশনের উদ্দেশ্যে যাত্রা করবেন।

যাওয়ার পথে টঙ্গী-ঢাকা সেকশনের তৃতীয় ও চতুর্থ ডুয়েলগেজ লাইন এবং টঙ্গী-জয়দেবপুর সেকশনের ডুয়েলগেজ ডাবল লাইন নির্মাণ প্রকল্প পরিদর্শন করবেন। এছাড়া জয়দেবপুর থেকে গফরগাঁও রেলওয়ে স্টেশন পর্যন্ত রেলওয়ে ট্রাক ও সেতু পরিদর্শন করবেন।

এমএমএ/জেডএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]