২ হাসপাতালে নতুন পরিচালক, সাংবাদিক কল্যাণ ট্রাস্টে এমডি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৮ পিএম, ২১ অক্টোবর ২০২১

কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নতুন পরিচালক নিয়োগ দিয়েছে সরকার। একই সঙ্গে সাংবাদিক কল্যাণ ট্রাস্টে নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নিয়োগ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) এই নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

ব্রিগেডিয়ার জেনারেল মো. ফজুলল কবীরকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পরিচালক নিয়োগ দেয়া হয়েছে। এই সেনা কর্মকর্তাকে ওই পদে নিয়োগ দিতে তার চাকরি স্বাস্থ্য সেবা বিভাগে ন্যস্ত করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমদকে সেনাবাহিনীতে ফেরাতে তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে।

অন্যদিকে ব্রিগেডিয়ার জেনারেল মো. গোলাম কিবরিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক নিয়োগ দিতে তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক পদে সুভাষ চন্দ বাদলকে দু-বছরের জন্য নিয়োগ দেওয়া হয়েছে। অন্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে তাকে ওই পদে নিয়োগ দেওয়া হয়েছে।

চুক্তিতে কানাডার হাই-কমিশনার থাকছেন খলিলুর

চুক্তিতে আরও দু-বছর কানাডায় বাংলাদেশের হাই-কমিশনার থাকছেন খলিলুর রহমান। চাকরির মেয়াদ শেষ হওয়ায় খলিলুরের অবসরোত্তর ছুটি এবং এ সংক্রান্ত সুবিধা স্থগিতের শর্তে এই নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। আগামী ৩১ অক্টোবর বা যোগদানের তারিখ থেকে এই নিয়োগ কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

আরএমএম/এমএইচআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]