চকলেটের প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণ দোকানির

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৮ এএম, ২২ অক্টোবর ২০২১
অভিযুক্ত জাকারিয়া

দোকানে চকলেট কিনতে গিয়ে ৯ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় মুদি দোকানদারকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার ব্যক্তির নাম- জাকারিয়া মাহমুদ সোহান (৩০)। রাজধানীর মুগদায় তিনি থাকেন। কিছুদিন আগে বিয়ে করে সংসার শুরু করেন।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাতে জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জামাল উদ্দিন মীর।

তিনি বলেন, ২০ অক্টোবর শিশুর বাবা জাকারিয়া মাহমুদ সোহানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শামীম আকতার সরকার জাগো নিউজকে বলেন, ১৮ অক্টোবর ওই শিশু মাদরাসা থেকে দুপুর ২টায় বাসায় চলে আসে। এরপর সে বাসার পাশের একটি দোকানে চকলেট কিনতে যায়। তখন অভিযুক্ত জাকারিয়া তাকে চকলেট দেওয়ার নাম করে দোকানের ভেতরে নিয়ে যান। সেখানে তাকে ধর্ষণ করেন।

এসআই বলেন, ওই শিশুর বাবা আরও অভিযোগ করেন, এর আগেও একাধিকবার জাকারিয়া দোকানের ভেতরে ওই শিশুকে ধর্ষণ করেন।

এসআই শামীম জানান, কাউকে কিছু না বলার জন্য শিশুকে ভয়ভীতি দেখাতেন জাকারিয়া। কিন্তু কয়েক দিন ধরে শিশুর মা তাকে নীরব থাকতে দেখে কারণ জানতে চাইলে সে মায়ের কাছে সব খুলে বলে।

এদিকে গ্রেফতার জাকারিয়ার একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

টিটি/জেডএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]