নিরাপদ সড়ক দিবসে দুর্ঘটনায় রাজধানীতে প্রাণ গেলো তরুণের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৫ পিএম, ২২ অক্টোবর ২০২১

জাতীয় নিরাপদ সড়ক দিবসের সকালে রাজধানীর কুর্মিটোলার ক্যান্টনমেন্ট ফ্লাইওভারে দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন এক তরুণ মোটরসাইকেলচালক। নিহতের নাম- মো. ফায়জুল ইসলাম খান উল্লাস (১৮)।

শুক্রবার (২২ অক্টোবর) ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাহান হক জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহত তরুণ মিরপুরের বাসা থেকে সকাল সাড়ে ৬টায় বের হয়ে বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার জন্য ৩৬০ ফিট পূর্বাচলের উদ্দেশ্যে রওনা হন। কিন্তু ক্যান্টনমেন্ট ফ্লাইওভারে বাইসাইকেলকে ওভারটেক করার সময় পেছন থেকে একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দেয়। এ সময় তিনি মারাত্মকভাবে আহত হন।

প্রাইভেটকার শনাক্ত করা হয়েছে কি-না জানতে চাইলে ওসি বলেন, এখন পর্যন্ত শনাক্ত করা যায়নি। সিসি টিভি ফুটেজ দেখে শনাক্তের চেষ্টা চলছে।

কুর্মিটোলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম জাগো নিউজকে বলেন, মিরপুর থেকে মোটরসাইকেলযোগে ফায়জুল ইসলাম খান উল্লাস নামে এক তরুণ ৩৬০ ফিট পূর্বাচল যাওয়ার পথে সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে ঢাকা ক্যান্টনমেন্ট ফ্লাইওভারে মারাত্মক দুর্ঘটনায় নিহত হন।

তিনি বলেন, খবর পেয়ে কুর্মিটোলা ফায়ার স্টেশনের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে। এরপর তার মরদেহ ক্যান্টনমেন্ট থানায় হস্তান্তর করা হয়।

নিহত উল্লাসের বাড়ি ময়মনসিংহের গফরগাঁওয়ে। তিনি পরিবারসহ রাজধানীর মিরপুরে থাকতেন।

প্রসঙ্গত, জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ (২২ অক্টোবর)। এ বছর দিবসটির প্রতিপাদ্য ‘গতিসীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি’।

টিটি/এমআরআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]