বিটিভিতে ফের চালু হচ্ছে ‘নতুন কুঁড়ি’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৩ পিএম, ২২ অক্টোবর ২০২১

বাংলাদেশ টেলিভিশনে বন্ধ থাকা ‘নতুন কুঁড়ি’সহ শিশুতোষ অন্য অনুষ্ঠানগুলো পুনরায় চালুর কথা জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

শুক্রবার (২২ অক্টোবর) বেলা ১১টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্বাধীনতা হলে শিশু সংগঠক, ছড়াকার ও সাংবাদিক রফিকুল হক দাদু ভাইয়ের স্মরণে ঢাকাস্থ নর্থ বেঙ্গল জার্নালিস্ট ফোরাম (এনবিজেএফ) আয়োজিত স্মরণ সভায় এ কথা জানান মন্ত্রী।

উত্তরাঞ্চলের সন্তান রফিকুল হকের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে ড. হাছান বলেন, বাংলাদেশ টেলিভিশনে শিশুদের জন্য ‘নতুন কুঁড়ি’সহ বিভিন্ন অনুষ্ঠান বন্ধ হয়ে গেছে। সেগুলো আবার নতুন করে চালু করবো।

jagonews24

তিনি বলেন, নতুন কুঁড়ি কেন বন্ধ রাখার হয়েছে সে বিষয়ে আমি প্রধানমন্ত্রীকে বলেছি। তিনি বলেছেন, শিশুদের অনুষ্ঠানগুলো চালু করতে।

মন্ত্রী আরও বলেন, শিশুদের বিকাশের জন্য এসব অনুষ্ঠান জরুরি। আজকে যারা জনপ্রিয় শিল্পী রয়েছেন তারা অধিকাংশই এসব অনুষ্ঠানের মাধ্যমে উঠে এসেছেন। বিশেষ করে নতুন কুঁড়ি অনুষ্ঠানের মাধ্যমে তারা পরিচিতি পেয়েছেন।

দৈনিক বর্তমানের নির্বাহী সম্পাদক ও এনবিজেএফের সিনিয়র সহ-সভাপতি নজমুল হক সরকারের সভাপতিত্বে ও এনবিজেএফের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেনের সঞ্চালনায় স্মরণ সভায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক এম এ আজিজ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপুসহ এনবিজেএফের সদস্যরা উপস্থিত ছিলেন।

আরএসএম/এমআরআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]