ধারালো চাকুর ভয় দেখিয়ে ছিনতাই করেন তারা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১০ পিএম, ২২ অক্টোবর ২০২১

রাজধানীর যাত্রাবাড়ী ও চকবাজার এলাকায় অভিযান চালিয়ে আট ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনিয়ে নিতেন বলে অভিযোগ রয়েছে।

গ্রেফতাররা হলেন- শাহ আলম, পাভেল, ফারহান, ইয়াছিন, হাবিবুল, সৌরভ মিয়া, শাকিল ও জিহাদুল ইসলাম আকাশ।

শুক্রবার (২২ অক্টোবর) বিকেলে র‌্যাব-১০-এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির সোয়েব এ তথ্য নিশ্চিত করেন।

jagonews24

তিনি বলেন, র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদ এলাকায় পৃথক অভিযান চালিয়ে পাঁচ ছিনতাইকারীকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ৫টি চাকু, ও ৫টি মোবাইল ফোনসেট জব্দ করা হয়।

আরেক অভিযানে চকবাজার মডেল থানাধীন হোসেনি দালান রোড এলাকায় অভিযান চালিয়ে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ৩টি চাকু ও ২টি মোবাইল ফোনসেট জব্দ করা হয়।

গ্রেফতারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‌্যাব-১০ এর এই কর্মকর্তা বলেন, গ্রেফতার ব্যক্তিরা বেশ কিছুদিন ধরে যাত্রাবাড়ী ও চকবাজারসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিলেন। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা হয়েছে।

টিটি/কেএসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]