গ্রাহকদের স্বার্থ সুরক্ষায় ৪ দফা দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:২২ এএম, ২৩ অক্টোবর ২০২১

গ্রাহকদের স্বার্থ সুরক্ষায় চার দফা দাবিতে মানববন্ধন করেছে ই-কমার্স প্রতিষ্ঠান কিউকম গ্রাহকদের সংগঠন কিউকম কাস্টমারস অ্যাসোসিয়েশন।

শুক্রবার (২২ অক্টোবর) বিকেলে জাতীয় প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন করে সংগঠনটি।

চার দফা দাবির মধ্যে রয়েছে- ফস্টারকে বাংলাদেশ ব্যাংক তাদের নজরে রেখে গ্রাহকের টাকা ফেরত দেওয়ার জন্য অনুমতি দেওয়া, ফস্টারে স্কো সিস্টেমে কিউকম গ্রাহকদের আটকানো টাকা সাত দিনের মধ্যে ফিরিয়ে দেওয়া, ফস্টার সিস্টেম অটোমেসন করা এবং আইনি কাঠামোর মাধ্যমে কিউকমকে ব্যবসা পরিচালনা করতে দেওয়া।

মানববন্ধনে কিউকম কাস্টমার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলামিন আহমেদ বলেন, আমরা এখানে যে গ্রাহকরা এসেছি অধিকাংশই শিক্ষার্থী। আমরা যে পণ্য কিনেছি তার অর্থ ফেরত চাই। সরকারকে অনুরোধ করছি, ফস্টারকে আমাদের টাকা ফেরত দেওয়ার জন্য অনুমতি দিন। আর আইনি কাঠামোর মধ্যে থেকে কিউকমকে ব্যবসা পরিচালনা করতে দিন। এতে বহু গ্রাহক তার টাকা ফিরে পাবে।

কিউকম কাস্টমার অ্যাসোসিয়েশনের সভাপতি জেসি আলম হদয়ের সভাপতিত্বে মানববন্ধনে কিউকম কাস্টমার অ্যাসোসিয়েশনের সদস্য খায়রুল আলম, আফ্রিদি, আল আমিন হক, হেলাল খান, জনি আলমসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

আরএসএম/এমকেআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]