বাড্ডায় ফার্নিচার গোডাউনের আগুন নিয়ন্ত্রণে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৮ পিএম, ২৩ অক্টোবর ২০২১

রাজধানীর উত্তর বাড্ডায় সাতারকুল এলাকায় ফার্নিচার গোডাউনে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে।

ফায়ার সার্ভিসের সাতটি ইউনিটের প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় শনিবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আবদুল হালিম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আবদুল হালিম জানান, রাজধানীর উত্তর বাড্ডায় সাতারকুল জিএম বাড়ি এলাকায় একটি ফার্নিচারের গোডাউনে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিসের সাতটি ইউনিটের প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি। কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

তিনি জানান, নিচতলাতে ছিল থিনার, দোতলাতে সোফা তৈরির কাপড়। দোতলার দোকানটি এখনও চালু হয়নি। সবেমাত্র মালামাল সাজিয়ে, কয়েক দিন আগেই মিলাদ পড়ানো হয়েছে। আর তৃতীয় তলাতে এখনও ডেকোরেশনের কাজ চলছে। প্রত্যক্ষদর্শীরা বলছেন, নিচতলায় আগুনের সূত্রপাত। কিন্তু তিনি এখনো এ বিষয়ে নিশ্চিত নন।

আগুনে পুড়ে যাওয়া মার্কেটের পাশের দোকানের মালিক রাব্বি হাসান জাগো নিউজকে বলেন, আমি রাত পৌনে ১০টায় দোকান বন্ধ করেছি। এসময় ওই দোকানের ম্যানেজারও দোকান বন্ধ করছিলেন। ঠিক সেই মুহূর্তে দোকানের একদম ভেতর আগুন দেখতে পান তিনি। কিছুক্ষণ পর বিকট শব্দে বিস্ফোরণ হলে আগুন ছড়িয়ে পড়ে।

পুড়ে যাওয়া দোকানটির মালিকের ছোট ভাই জানান, কেউ একজন সিগারেট খেয়ে হয়তো বাইরে ফেলেছেন। সেখান থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে। তার দাবি, আগুনে আড়াই থেকে তিন কোটি টাকার ক্ষতি হয়েছে। গত কয়েকদিন আগে দোকানে দেড় কোটি টাকার মালামাল তুলেছেন।

এর আগে রাত ৯টা ৫৮ মিনিটে আগুন লাগার খবর পেয়েছেন বলে জানান ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাফি আল ফারুক।

এমআইএস/এমএএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]