মোটরসাইকেল শোরুমে ডাকাতি, মূলহোতাসহ গ্রেফতার ৬

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৩ এএম, ২৪ অক্টোবর ২০২১
শোরুমে হামলার মূলহোতা জহিরসহ গ্রেফতার খায়রুল, নয়ন ও রাকিব।

রাজধানীর শ্যামলীতে মোটরসাইকেল শোরুমে ঢুকে এলোপাতাড়ি কুপিয়ে ডাকাতির ঘটনায় মূলহোতা মো. জহিরুল ইসলাম ওরফে জহিরসহ ডাকাতচক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

রোববার (২৪ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।

তিনি বলেন, গত ১২ অক্টোবর সন্ধ্যায় শেরেবাংলা নগর থানার শ্যামলীতে উত্তরা মোটরসের ডিলার ‘ইডেন অটোসে’ ঢুকে দুজনকে কুপিয়ে টাকা-পয়সা লুট করে নিয়ে যায় একদল ডাকাত। এ ঘটনায় আহত হন- ম্যানেজার ওয়াদুদ সজীব (৩৭) ও হেড মিস্ত্রি নুর নবী হাসান (২৬)। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর ঘটনার তদন্ত শুরু করে র‌্যাব-২ এর একটি দল। শনিবার (২৩ অক্টোবর) রাতে অভিযান চালিয়ে ঢাকার কেরানীগঞ্জ ও ধামরাই থেকে লুণ্ঠিত অর্থ ও ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও অন্যান্য আলামতসহ ছয়জনকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে দুপুরে কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন র‌্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

টিটি/বিএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]