গাঁজা বিক্রিকালে ডিবি পুলিশ দেখে দৌড়, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১০ পিএম, ২৪ অক্টোবর ২০২১

রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে ৪০ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মিরপুর বিভাগ। গ্রেফতারকৃতরা হলেন- মো. সামাদ, মো. লালটু ও মো. ওমর ফারুক।

শনিবার (২৩ অক্টোবর) যাত্রাবাড়ীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোড়া খাম্বা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

রোববার (২৪ অক্টোবর) অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি মিরপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. সাইফুল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, মহানগরীতে মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে জানা যায় যাত্রাবাড়ীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোড়া খাম্বা এলাকায় কিছু মাদককারবারি গাঁজা কেনা-বেচার জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। এসময় ডিবি পুলিশের উপস্থিতি বুঝতে পেরে তারা পালানোর চেষ্টা করলে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয় ৪০ কেজি গাঁজা।

তারা ঢাকা শহর ও আশপাশ এলাকায় গাঁজা বিক্রি করে থাকে। যাত্রাবাড়ী থানার মামলায় তাদের আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

টিটি/ইএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]