পুলিশের ইমেজ বিল্ডিংয়ে কাজ করবে বিপিএসএ: এসবি প্রধান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৫ পিএম, ২৪ অক্টোবর ২০২১

বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) প্রধান মো. মনিরুল ইসলাম বলেছেন, বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের (বিপিএসএ) কাজকে আমরা আরও গতিশীল করতে চাই। পুলিশের ইমেজ বিল্ডিংয়ের পাশাপাশি পেশাগত দক্ষতা ও উৎকর্ষ সাধনে অ্যাসোসিয়েশন কাজ করবে।

অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি-২০২১ এর দ্বিতীয় সভা শনিবার (২৪ অক্টোবর) রাতে গুলশানের একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে। বিপিএসএর সভাপতি ও এসবির প্রধান মো. মনিরুলের সভাপতিত্বে সভায় নতুন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

মুজিব শতবর্ষ ও স্বাধীনতার ৫০ বছরের শুভেচ্ছা জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে মনিরুল বলেন, আমাদের যে কার্যক্রমগুলো আছে, সেগুলো আরও গতিশীল করার চেষ্টা করবো।

অধস্তন সহকর্মীদের সঙ্গে নিয়ে তাদের উদ্বুদ্ধ করে বাংলাদেশ পুলিশকে বাংলাদেশের অর্থনৈতিক অগ্রগতির সঙ্গে সঙ্গতিপূর্ণ ২০৪১ সালের অর্থনীতির চালিকাশক্তি হিসেবে গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

উন্মুক্ত আলোচনার মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নেওয়া কার্যক্রম ও অ্যাসোসিয়েশনের কার্যক্রম কীভাবে আরও সুন্দর করা যায়, আর্থিক সহায়তার আবেদনসমূহ কীভাবে নিষ্পত্তি করা হবে, সেসব বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।

আরিফুল ইসলাম মিঠু ও রবীন্দ্রসংগীত শিল্পী অনিমা রায়ের সংগীত পরিবেশনের মধ্য দিয়ে সভা শেষ হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি-২০২১ এর সহ-সভাপতি ইন্ডাস্ট্রিয়াল পুলিশের ডিআইজি মো. মাহাবুবর রহমান, ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম, ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস্) কৃষ্ণ পদ রায়, এসবির ডিআইজি মোহাম্মদ আলী মিয়া, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার, রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন, পুলিশ হেডকোয়ার্টার্সের ডিআইজি (অ্যাডমিন) মো. আমিনুল ইসলাম ও মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. আসাদুজ্জামানসহ কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা।

গত ২৬ জুন বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের ৪১তম বার্ষিক সাধারণ সভায় সভাপতি হিসেবে এসবির প্রধান অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মো. মনিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. আসাদুজ্জামান নির্বাচিত হন।

টিটি/এমকেআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]