বিদায় বেলায় এডিসির গাড়িতে বাসায় গেলেন কনস্টেবল খোকন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৪ পিএম, ২৪ অক্টোবর ২০২১

কনস্টেবল হিসেবে দীর্ঘ ৩৯ বছর ধরে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কাজ করেছেন মো. খোকন মিয়া। চাকরি শেষে অবসর বেলায় পেলেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষের ব্যতিক্রম সম্মাননা।

অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) পদমর্যাদার একজন কর্মকর্তার গাড়িতে তিনি নিজ বাসায় পৌঁছান। ব্যতিক্রম এ সম্মাননা পেয়ে গর্বিত খোকন।

জানা গেছে, খোকনের গ্রামের বাড়ি কুমিল্লার বাঙ্গরাবাজার এলাকায়। তিনি ১৯৮২ সালে পুলিশে যোগ দেন। দেশের বিভিন্ন ইউনিট ঘুরে সবশেষ কাজ করছেন চট্টগ্রাম নগর পুলিশের প্রসিকিউশন বিভাগে। তার চাকরির মেয়াদ শেষ হচ্ছে ২৯ অক্টোবর। এর আগেই শনিবার (২৩ অক্টোবর) তার বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। এরপর প্রসিকিউশন ইউনিটের এডিসি কামরুল হাসানের গাড়িতে নগরের হালিশহর এলাকার বাসায় পৌঁছান তিনি।

jagonews24

জানতে চাইলে কনস্টেবল খোকন জাগো নিউজকে বলেন, এ বাহিনীতে দীর্ঘ ৩৯ বছর কাজ করেছি। অবসরের সময় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সম্মাননা পেয়ে আমি গর্বিত। এডিসি স্যারের গাড়িতে করে বাসায় পৌঁছেছি।

নগর পুলিশের প্রসিকিউশন ইউনিটের এডিসি কামরুল হাসান জাগো নিউজকে বলেন, দীর্ঘদিন খোকন দেশের মানুষের নিরাপত্তার জন্য কাজ করেছেন। তার বিদায় বেলায় সামান্য আয়োজন করেছি আমরা। এরপর আমার গাড়িতে চড়ে তিনি বাসায় পৌঁছেছেন। আমার গাড়ি বললে ভুল হবে, কারণ এটি সরকারি গাড়ি।

মিজানুর রহমান/জেডএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]