তিন ভাইয়ের চোরের দলকে গ্রেফতার করলো পুলিশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৭:০০ পিএম, ২৫ অক্টোবর ২০২১

চট্টগ্রামের বিভিন্ন বসতবাড়িতে চুরির অভিযোগে আপন তিন ভাইসহ সংঘবদ্ধ চোরের দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- ইব্রাহিম খলিল (২৭), মঈনুদ্দিন ওরফে মনির (৩২), মো. রহিম (৩০), নয়নতারা আক্তার (২১) ও মো. জাহাঙ্গীর (৩০)। এদের মধ্যে ইব্রাহিম, মঈনুদ্দিন ও রহিম আপন ভাই এবং নয়নতারা মঈনুদ্দিনের স্ত্রী। এছাড়া জাহাঙ্গীর ওই সংঘবদ্ধ চোরের দলের সদস্য।

পুলিশ জানায়, গত ১১ অক্টোবর চট্টগ্রাম কোতোয়ালি থানার জামালখান এসএস খালেদ রোডের এবিসি মাহাবুব হিলস নামে একটি ভবনে চুরি হয়। এতে নগদ তিন লাখ টাকা, তিন হাজার একশ ইউএস ডলার, ডায়মন্ডের ৩৫টি রিং, চার জোড়া কানের দুল ও পাঁচটি ডায়মন্ড মিশানো স্বর্ণের ব্রেসলেটসহ আনুমানিক সাত লাখ টাকার মালামাল চুরি হয়। এ ঘটনায় ওই বাসার মালিক বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তভার পান কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) বাবলু কুমার পাল। তিনি জানান, তদন্তের শুরুতে গত ১৩ অক্টোবর আসামি ইব্রাহিম খলিলকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে পাঠানো হয়। আদালত তাকে কারাগারে পাঠান। এরপর তার দেওয়া তথ্যের ভিত্তিতে গতকাল (রোববার) অভিযান পরিচালনা করে মঈনুদ্দিন, রহিম, নয়নতারা ও জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়। একইসঙ্গে তাদের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী চোরাই বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন জাগো নিউজকে বলেন, চুরির ঘটনায় জড়িত আপন তিন ভাইসহ মোট পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নগরের বিভিন্ন এলাকায় চুরির কথা স্বীকার করেছেন। তাদেরকে সংশ্লিষ্ট মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

মিজানুর রহমান/কেএসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]